বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
তাজকাঠীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে দিয়ে জখম

তাজকাঠীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে দিয়ে জখম

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর তাজকাঠী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খলিলুর রহমান (৪৫) নামের এক যুবককে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহত খলিলুর রহমান তাজকাঠী এলাকার মৃত আব্দুল করিম হাওলাদার এর ছেলে। গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টায় রুপাতলি রেডিও সেন্টারের পিছনে প্যাদা বাড়ির সামনে বসে হামলার ঘটনা ঘটে।

আহত সূত্রে জানা যায় আহত খলিলুর রহমানের জমিতে লাগানো গাছ পার্শ্ববর্তী মোস্তফা মিয়ার ১৪ বছরের ছেলে ভেঙে ফেলে।বিভিন্ন সময় তার লাগানো গাছ একাধিক বার ভেঙ্গে ফেলে মোস্তফার ছেলে। এ নিয়ে খলিলুর রহমান মোস্তফার ছেলেকে বকাঝকা করে।

আর এই ঘটনার জেরে মোস্তফা তার স্ত্রী পারবীন, সীমা বেগম, কাজল বেগম, সহ অজ্ঞাত আট, দশ জন লাঠি সোটা নিয়ে খলিলুর রহমানকে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। পরবর্তীতে আহত পরিবার ট্রিপল নাইনে ফোন দিয়ে পুলিশের মাধ্যমে উদ্ধার হয়ে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

বর্তমানে আহত খলিলুর রহমান শেবাচিমের পুরুষ সার্জারি ইউনিটে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এদিকে ঘটনার পর থেকে আহত পরিবারকে মামলা না দেওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিয়ে আসছে মোস্তফা। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana